Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সাভারে বখাটে যুবককে পিটিয়ে হত্যা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১০:০৪ পিএম

ঢাকার সাভারে একটি মার্কেটের ভিতরে প্রকাশ্যে বখাটে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দূবৃত্তরা। তবে কি কারনে কারা তাকে হত্যা করেছে তা জানতে পারেনি পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে।
রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে সাভার বাজার বাসস্ট্যান্ডের জাতীয় অন্ধ কল্যান সুপার মার্কেটের নীচ তলার পিছনের দিকে এই ঘটনা ঘটে।
নিহত মাফু (৩২) সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার ভাড়া বাসায় থাকে। তবে তার বিস্তারিত কোন পরিচয় পুলিশ জানাতে পারেনি। সে এলাকার বখাটে যুবক হিসেবে পরিচিত।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জাতীয় অন্ধ কল্যান সুপার মার্কেটের নীচ তলার পিছনের দিকে এক যুবককে পিটিয়ে মারছে এমন সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
তিনি বলেন, নিহত মাফু সাভার বাসস্ট্যান্ড এলাকার বখাটে হিসেবে পরিচিত। তবে এঘটনায় সন্দেহভাজন এক জনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, কি কারনে কারা তাকে পিটিয়ে হত্যা করেছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্ত চলছে।
তবে জাতীয় অন্ধ কল্যান সুপার মার্কেটের সিসি টিভির ফুটেজ দেখলে হত্যাকারীদের সনাক্ত করা সম্ভব বলে একাধিক দোকান মালিক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ