Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর মৃত্যুতে স্বামীর আত্মহত্যা চেষ্টা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

গলায় ফাঁস দিয়ে স্ত্রীর আত্মহত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী। গতকাল রোববার রাজশাহীর বাঘা উপজেলার হিজলপল্লী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, রোববার সকালে স্বামীর বাড়ির নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে স্বামী লিটন ও তার মা বেবেজান তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে নেয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ ফাল্গুনিকে (২২) মৃত ঘোষণা করেন। এরপর মৃত ফাল্গুনিকে হাসপাতালে রেখে সেখান থেকে চলে যায় লিটন ও তার মা বেবেজান। এরপর দুপুরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে লিটন। স্থানীয় বাদশা ও ফারুক জানান, মাঠে যাওয়ার পথে বাড়ি পাশের আমবাগানে তাকে পড়ে থাকতে দেখেন। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটন জানান, বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রীকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে হাসপাতালে নেন। বছর খানেক আগে প্রেম করে বিয়ে করেন তারা। স্ত্রীর মৃত্যু সইতে না পেরে পরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। তবে ফাল্গুনী খাতুনের পরিবার থেকে দাবি করা হচ্ছে, তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে চেয়ার চেষ্টা করা হচ্ছে। এদিকে তারা আরো দাবি করছে এটা চাপা দেয়ায়র জন্য ফাল্গুনী খাতুনের লাশ হাসপাতালে রেখে পালিয়ে স্বামী লিটন আলী বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছে।
ফাল্গুনীর শাশুড়ী বেবিজানের দাবি, বিয়ের পর সংসারে কোন অশান্তি ছিল না। কেন তার ছেলের বউ আত্মহত্যার পথ বেছে নিল তা বুঝতে পারছেন না। তবে ফাল্গুনীর বাবা ফারুক হোসেন জানান, মেয়েকে নিয়ে যাওয়ার জন্য শনিবার সকালে জামাই আমাকে ফোন করেছিল। সোমবার গিয়ে মেয়েকে নিয়ে আসবেন বলে জানিয়েছিলেন। কিন্তু তার আগেই মেয়ে লাশ হয়ে গেলো। তবে হত্যা করা হতে পারে বলে দাবি তার।
অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তেরি করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ