Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

পার্বতীপুরে ইসলামী আন্দোলনের আলোচনা সভা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এ সংগঠনের নেতাকর্মীরা সব কাজ করতে পারে নামাজ, জানাজা, জুমাআ’র খুতবা, মিলাদ-মাহফিলসহ ইসলামের সকল কাজ করতে পারে, বাকী অন্য দলের নেতাকর্মীরা এ সবের ধারেই আসতে পারে না বলে জানান ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর শাখার জয়েন্ট সেক্রেটারী মাওলানা মুহাম্মদ ইউনুস আহমাদ।
গত শনিবার রাতে উপজেলা কার্যালয়ে ঢাকামোড় স্থানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী অঙ্গসংগঠন পার্বতীপুর উপজেলা শাখার উদ্যোগে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক হযরত মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন রহ. এর জীবনী ও কর্ম শীর্ষক আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. মতিউর রহমান সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ পার্বতীপুর উপজেলা শাখা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুফতি দিদার আহম্মেদ গাজীপুর, মুহা. মামুনুর রশিদ দিনাজপুরী সেক্রেটারি ইসলামী শ্রমিক আন্দোলন গাজীপুর মহানগর শাখা, মওলানা সদর উদ্দিন সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ সৈয়দপুর উপজেলা শাখা, রবিউল ইসলাম মিলন সাবেক সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ পার্বতীপুর, মো. হাবিব সরকার সাবেক সেক্রেটারী ইসলামী আন্দোলন পার্বতীপুর। অনুষ্ঠানটি পরিচালনা করেন মো. রুহুল আমিন সেক্রেটারী ইসলামী আন্দোলন বাংলাদেশ পার্বতীপুর উপজেলা শাখা। আলোচনা সভা ও দোয়া মাহফিলে পার্বতীপুর, ফুলবাড়ী, সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ