Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটের পরিবেশ নেই, বর্জন করব কিনা তা জানাব কিছুক্ষণ পর -বিএনপি প্রার্থী সুফিয়ান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ২:০২ পিএম | আপডেট : ৩:৩২ পিএম, ১৩ জানুয়ারি, ২০২০

চট্টগ্রাম-৮ (চান্দগাও-বোয়ালখালী)আসনে উপ-নির্বাচনে ভোটের কোন পরিবেশ নেই অভিযোগ করে বিএনপি প্রার্থী আবু সুফিয়ান বলেছেন, ভোট বর্জনের ঘোষণা দেব না কি তা কিছুক্ষণ পরে বলা যাবে। সোমবার ভোট গ্রহণের মধ্যে বেলা পৌনে ২টায় তিনি ইনকিলাবের সাথে আলাপকালে এ কথা জানান। তিনি বলেন, আমি নির্বাচনী এলাকা থেকে দলীয় কার্যালয়ে চলে এসেছি। ১৭০ কেন্দ্রের মধ্যে ১২০টি নৌকার কর্মীরা দখল করে নিয়েছে। তারা ভোটের নামে প্রহসন করছে। ভোট কেন্দ্র এলাকা দখলে নিয়ে ককটেলবাজি, দেশি অস্ত্রের মহড়া দিচ্ছে। কেন্দ্র এলাকায় মিছিল করছে। বিএনপির কর্মী সমর্থক ও ভোটারদের বের করে দিচ্ছে। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন নৌকার প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ। তিনি বলেন, এসব আবু সুফিয়ানের বানানো গল্প এবং ভোট থেকে সরে যাওয়ার বাহানা মাত্র। এদিকে বিকেল ৩টায় সাংবাদিক সম্মেলন করবেন বিএনপির নেতারা।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৩ জানুয়ারি, ২০২০, ২:৪০ পিএম says : 0
    কেন্দ্র দখল করে নিয়েছে বলে অভিযোগ বিএনপি'র।আমরা দেশের জনগন মিডিয়ার মাধ্যমে জানতে চাই বিএনপি'র অভিযোগ কতটা সত্য।যদি সত্যতা না থাকে তবে কঠোর ব্যাবস্থা নিতে হবে।আর যদি সত্যই হয়,তা হলে এমন লোক দেখানো নির্বাচনের কি প্রয়োজন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ