Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

স্কুলশিক্ষার্থীকে যৌন নির্যাতন : ২ আসামির রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৪:১৬ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার দুজনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে হাজির করে গ্রেপ্তার আসামিদের সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে রিমান্ড শুনানি শেষে দুই আসামি তৌসিফ, আফজালের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহামুদুল হাসান জানান, গত বৃহস্পতিবার তৌসিফ ওই ছাত্রীর দেয়া ৫০০ টাকা পরিশোধের কথা বলে ওই ছাত্রীকে ডেকে নেয়। এরপর সহযোগীদের নিয়ে জোর করে মাইক্রোবাসে তুলে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় নিয়ে আসে।
পরে সেখানে দুইদিন আটকে রেখে তাকে যৌন নির্যাতন করে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জে রাস্তায় ফেলে যায়। পরে ওই ছাত্রীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহান ও তানভীর চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।
এরপর শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তৌসিফ ও আফজালকে গ্রেপ্তার করে। এদিকে মামলার আরেক আসামি আবু সুফিয়ানকে ফেনসিডিলসহ আশুগঞ্জ থানায় গ্রেপ্তার করলে পুলিশ তাকে এ ধর্ষণ মামলায় স্যুন এ্যারেস্ট দেখিয়েছে। অপর আসামি তানভীরকে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালছে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ