Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ১হাজার ৩শ’ পিস ইয়াবাসহ মা মেয়ে ও ছেলে আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৬:২০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার বিকেলে পৌর শহরের দক্ষিণ বন্দর অভিযান চালিয়ে ১ হাজার ৩শ পিস ইয়াবাসহ মা নুর জাহান বেগম (৫৮), মেয়ে আসমা আক্তার (২১) ও ছেলে হাসান মিয়া (১৮)কে আটক করেছে। আটককৃতরা পৌরসভার ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী, মেয়ে ও ছেলে।
থানা সূত্রে জানাযায়, পৌর শহরের দক্ষিণ বন্দার স্লুইজগেট এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী নুরজাহান ও মেয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে মা-মেয়ে ও ছেলেকে ১ হাজার ৩শ পিস ইয়াবাসহ আটক করে। নুরজাহানের আরেক ছেলে কালাম এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী এবং সে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাসহ মাদক এনে এই এলাকায় বিক্রি করে আসছে জানাযায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় এসআই শাহানাজ পারভীন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ