Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সাতক্ষীরার বাইপাস সড়কে তেলবাহী পিকআপের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৭:৫৫ পিএম

সাতক্ষীরার বাইপাস সড়কে তেলবাহি পিকআপের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ১ টার দিকে সদরের বকচরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জনতা দুর্ঘটনা কবলিত ট্রাক ও চালককে আটক করে পুলিশে দিয়েছে। নিহতের নাম জাহিদুল ইসলাম (২৫)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের ফজর আলীর ছেলে।
নিহতের বোন ফিরোজা খাতুন সাংবাদিকদের জানান, তার ভাই জাহিদুল ইসলাম সাতক্ষীরা উন্মুক্ত বিশ্ববিদালয়ের স্নাতক চুড়ান্ত বর্ষে পড়াশুনা করতো। পড়াশুনার পাশাপাশি সে সাতক্ষীরা শহরের মাষ্টারপাড়ায় থেকে গ্লোবাল কোম্পানীর রিপ্রেজেনটেটিভ হিসেবে কাজ করতো। কোম্পানীর মালের অর্ডার নিতে যাওয়ার সময় সোমবার দুপুরে বাইপাস সড়কের বকচরা নামক স্থানে পৌঁছালে বাকাল চেকপোষ্ট থেকে বিনেরপোতাগামি একটি তেলবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-৪১-০৪১৪) তার মোটর সাইকেলের পিছনে ধাক্কা মারে। এতে জাহিদ রাস্তায় ছিটকে পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লোকজন ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার সানা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন