Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সিরাজদিখানে ইয়াবা ও মদসহ আটক ৬

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৯:২৫ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গত রবিবার রাত সাড়ে ৮ টার দিকে কুচিয়ামোড়া গ্রামের আনোয়ার আলীর ছেলে রুহুল আমীন (৩৫) ও একই গ্রামের ইসরাাফিল মিয়ার ছেলে মো.সোহেল (৩২) কে ৫ পিচ করে মোট ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার কুচিয়ামোড়া কলেজ গেটের সামনে থেকে আটক করে শেখরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ। অপরদিকে গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের তেঘুরিয়া গ্রামের মিরাজের বাড়ী থেকে নয়ানগর গ্রামের মৃত সায়েদ এর ছেলে জাকির (৩০), ভারালিয়া গ্রামের মোস্তাফিজের ছেলে রবিন (২৬), রাজানগর গ্রামের জিন্না বেপারীর ছেলে শামীম (৪০), ও সুমন খানের ছেলে ইসলাম (৪৩) দের ১০ লিটার দেশীয় চোলাইমদ ও মাদক বিক্রির টাকাসহ আটক করে শেখরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ।

সিরাজদিখান শেখরনগর তদন্ত কেন্দ্রের এস,আই হাসান আক্তার আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৮ টার সময় কুচিয়ামোড়া কলেজ গেট হতে রুহুল আমীনের কাছে ৫ পিস এবং সোহেলের কাছে ৫পিসসহ মোট ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয় । ইছাড়া গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ স্যারের নেতৃত্তে তেঘুরিয়া গ্রামের মিরাজের বাড়ী থেকে ৪ জনকে ১০ লিটার দেশীয় মদ মাদক বিক্রির টাকাসহ আটক করা হয়। আটক ব্যাক্তিদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১৬ সেপ্টেম্বর, ২০২০
১০ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ