Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার রাতে রাজধানীর ধানমণ্ডি তাকওয়া মসজিদ, বায়তুল আমান মসজিদ , ৬নং রোড এলাকায় ফুটপাথের ওপর আশ্রয় নেয়া প্রায় তিন শতাধিক দরিদ্র মানুষের হাতে তিনি কম্বল বিতরণ করেন। তীব্র শীতে কাবু এসব আশ্রয়হীন মানুষ কম্বল পেয়ে অত্যন্ত খুশি হন।

শীতবস্ত্র তুলে দেয়া বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে অনেকেই জড়িয়ে ধরে কৃতজ্ঞতা ও প্রকাশ করেন। বিএনপির এই নেতা দলের কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য তাদেরকে দোয়া করতে বলেন।

অর্পণ বাংলাদেশের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিউল বারী বাবু, তার সহধর্মিনী অর্পণ বাংলাদেশের সভাপতি বিথীকা বিনতে হুসাইন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী,নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর সুমন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন