Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরার মহম্মাদপুরে হামলায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত, আহত ৪

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১০:২৩ এএম

মাগুরার মহম্মদপুরের বালিদিয়া গ্রামে সোমবার (১৩ই জানুয়ারী) রাত সাড়ে আটটার সময় প্রতিপক্ষের হামলায় আবু সাইদ মোল্যা (৫৩) নামে একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত হয়েছেন। হামলায় গুরুতর আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এঘটনায় অন্তত আরও ৪/৫ জন আহত হয়েছেন।

ঘটনা সুত্রে জানা যায়, বড়রিয়া মেলা থেকে রাত সাড়ে আটটার দিকে ৩ টি মটর সাইকেলে করে ইউনুচ শিকদার সমর্থক আবু সাইদ মোল্যা ৮/৯ জনকে সাথে নিয়ে বাড়িতে ফেরার পথে মফিজ মীনা সমর্থক ইমরুলের লোকজন মৃত নওশের শেখের বাড়ির সামনে রাস্তার উপর ভ্যান ঠেকিয়ে ও পাটকাঠি ফেলে তাদের গাড়ির গতিরোধ করে এলোপাথাড়ি হাতুড়ি, লাঠি পেটা ও কুপিয়ে যখম করে। গুরুত্বর আহত অবস্থায় সাইদ মোল্যাকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হলে ডাঃ তাকে মৃত ঘোষনা করেন । সাইদ মোল্যা বালিদিয়া গ্রামের মৃত ইউনুচ মোল্যার ছেলে।

এ ঘটনায় দুইটি ঘর ও খড়ের গাদায় আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রনে আনে।পরিস্থিত শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ