Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

শেখ মুজিব বেঁচে থাকলে এখন আত্মহত্যা করতেন: আলাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৪:৪৮ পিএম

‘দেশে এমন নির্লজ্জ সরকার আর কখনও আসে নাই। শেখ মুজিবুর রহমান যদি বেঁচে থাকতেন তাহলে হয় এদেরকে বিষ খাওয়াতেন আর না হলে নিজে আত্মহত্যা করতেন। কারণ বর্তমান সরকার শেখ মুজিবুর রহমানের নাম বিক্রি করতে করতে দেশটাকে অধঃপতনে নিয়ে গেছে।’- বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এসব কথা বলেছেন।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম বাতিলের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, ইভিএমের মাধ্যমে দেশের জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হবে। বিএনপির সিদ্ধান্তহীনতার কারণে দেশের জনগণ ভুগবে, এটাও হতে পারে না। বিএনপিকে আজ সিদ্ধান্ত নিতে হবে। তাদেরকে জনগণের কাছে মাফ চেয়ে বলতে হবে- কী কারণে তারা পারছে না।

এ সময় ইসির সমালোচনা করে আলাল বলেন, নির্বাচন কমিশনের মেরুদণ্ড আছে, সেটা আমরা জানি। সেই মেরুদন্ডওয়ালা ইসি ইভিএমের মাধ্যমে ভোট চুরির কাজে তাদের মস্তিষ্ক নিয়োজিত করেছেন।

বিএনপির এই নেতা আরও বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা অপরাধে আটক করে রেখেছে সরকার। তারেক রহমানকে মিথ্যা অপরাধে মামলা দিয়েছে দেশে আসতে দিচ্ছে না। সেই জায়গায় আমাদের চিন্তা করতে হবে এ সরকারের রাজত্ব আর কতদিন চলবে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার ও কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।



 

Show all comments
  • বাবলু ১৪ জানুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম says : 0
    আমার ও তাই মনে হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ