Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এল দেবের বিয়ের কার্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৭:৫২ পিএম

এই মুহূর্তে বাংলা সিনেমার জনপ্রিয় নায়কের তালিকায় প্রথমেই যাঁর নাম থাকে তিনি দেব। একের পর এক হিট ছবি দিয়েছেন তিনি। আর তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কোনও লুকোছাপা নেই।

প্রেমিকা রুক্মিণী ও এখন টলিউডে বেশ পরিচিত মুখ। দুজনে চুটিয়ে প্রেম করছেন বহুদিন ধরেই। তবে বিয়ের ব্যাপারে কানাঘুষো থাকলেও তেমন নিশ্চিত কোনও খবর নেই।

এর মধ্যেই চমকে দিলেন দেব। ফেসবুক এ পোস্ট করলেন বিয়ের কার্ডের ছবি। হ্যাঁ, লাল রঙের অবিকল বিয়ের কার্ড। বড় বড় করে লেখা শুভ বিবাহ। আর সেই ছবি থেকেই শুরু প্রবল জল্পনা। তবে কি টলিউডের হাই প্রোফাইল বিয়ের সানাই বাজল? সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল আলোচনা।

প্রবল শেয়ার হচ্ছে সেই ভিডিও। অনেকেই জানতে চাইছেন কবে বিয়ে, কার সঙ্গে বিয়ে। আবার কেউ কেউ মনে করছেন, এটা নিছকই একটা সিনেমা আর তার পাবলিসিটি স্টান্ট।

সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেব-সৌমিত্রর যুগলবন্দী ‘সাঁঝবাতি’ ৷ ছবির ব্যবসাও বেশ তরতরিয়ে এগিয়েছে ৷ দেবের অভিনয়ও মন ভরিয়েছে সমালোচক থেকে সিনেপ্রেমী সকলেরই ৷ অন্যদিকে নিজের আরও একটি দায়িত্বও সযত্নে পালন করছেন দেব ৷ লোকসভার সাংসদ তিনি ৷ ফলে রাজনৈতিক জীবনেও বেশ সফল বলা যায় তাঁকে ৷ তাই এবার তিনি বিয়ে করলেও অবাক হবেন না কেউ।

কার্ডের ছবির সঙ্গে দেব লিখেছেন, “অন্য কেউ ফাঁস করার আগে… আশা করি সবাই আশীর্বাদ করবেন।”

সূত্র : কোলকাতা 24X7

 



 

Show all comments
  • জোবাইদা ৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৮ এএম says : 0
    দেব খুব হ্যানসাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ