Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

ইউটিউবে ঝড় তুলেছে সিলভার স্ক্রিন প্রডাকশন!

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৮:১৪ পিএম

ডিজিটাল যুগের অন্যতম আবিস্কার ইউটিউব। এই ইউটিউবে ঝড় তুলেছে স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিন। দর্শকদের বিনোদনের খোরাক জোগাতে প্রতিষ্ঠানটির নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়মিতই প্রকাশ করা হচ্ছে নতুন নতুন শটফিল্ম, নাটক ও মিউজিক ভিডিও। এরই ধারাবাহিকতায় সম্প্রতি চ্যানেলটিতে একটি নাটক উন্মুক্ত করা হয়েছে। গেল ৮ জানুয়ারি প্রকাশিত ‘টিউব মেট’ নামের এই নাটকটি ইতোমধ্যেই প্রায় সাড়ে পাঁচ লক্ষ দর্শক উপভোগ করেছেন।

ক্যাম্পাস ফেন্ড রিমি ও সাইফ। দুজনে মিলে সীদ্ধান্ত নেয় পার্টনারশীপে একটি ইউটিউব চ্যানেল খুলবে। পরিকল্পনা অনুযায়ী একটি চ্যানেলও খোলেন। চ্যানেলটিতে প্রকাশের জন্য ভিডিও সংগ্রহে নেমে পড়েন দুজন। কিন্তু শুরুতে তাদের পরিকল্পনা বিগরে যায়। নানা ধরণের ঝামেলায় পড়তে হয় ভিডিও সংগ্রহ করতে গিয়ে। এ অবস্থায় রিমি সীদ্ধান্ত নেয় সাইফের সঙ্গে নয়, তিনি নিজেই একটি চ্যানেল খুলবেন। কিন্তু সেখানেও খলনায়কের ভূমিকায় হাজির হন রিমির বাবা! তাতে কি হয়েছে! রিমিও কম জানেন না। বাবার চোখ ফাঁকি দিয়ে বান্ধবী ইরাকে নিয়ে একটি ‘প্রাঙ্ক ভিডিওর কাজে নেমে পড়েন। কিন্তু সেটিও ধরা পড়ে বাবার চোখে। আবারও বেঁকে বসেন বাবা। এ অবস্থায় অনেকগুলো প্রেমের পত্র হাতে নিয়ে রিমির বাবার সামনে হাজির হন সাইফ। খবরটি সঙ্গে সঙ্গেই পৌচ্ছে যায় রিমির কানে। রিমি তখন ভাবতে থাকেন কিভাবে সাইফকে টাইট দেওয়া যায়।- এমনই একটি গল্পে নির্মাণ করা হয়েছে নাটকটি। দয়াল সাহার রচনা ও তরুণ নিমাতা নাজমুল রনির পরিচালনায় ‘টিউব মেট-এ রিমি চরিত্রে অভিনয় করেছেন লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনাল বিজয়ী নাদিয়া মিম। অন্যদিকে সাইফ চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন রাজকুমারী রিয়া, পীরজাদা হারুনসহ অনেকে। নাটকটির চিত্রায়ন করেছেন বিশ্বজিৎ দত্ত। সম্পাদনার টেবিলে ছিলেন এস স্বপন।

নাটকটি সম্পর্কে পরিচালক বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই চেষ্টা করছি দর্শকদের ভালো ভালো কাজ উপহার দিতে। এই নাটকটিও তারই একটি অংশ। ইতোমধ্যেই আপনারা ‘টিউব মেট উপভোগ করছেন। কারণ গত ৮ জানুয়ারি সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়েছে। নাটকটি উন্মুক্ত করার পর থেকে এখন পর্যন্ত অসংখ্য কল এসেছে আমার ফোনে। অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। বলছেন, এক সপ্তাহ না পেরুতেই সিলভার স্ক্রিনের চ্যানেলটিতে রীতিমতো ঝড় উঠেছে। অবশ্য এর প্রমাণও দেখতে পাচ্ছি। কারণ ‘টিউব মেট এরইমধ্যে প্রায় সাড়ে পাঁচ লক্ষ দর্শক উপভোগ করেছেন। বিষয়টি আমার কাছেও দারুণ উপভোগের।

নাজমুল রনি বলেন, এর আগে তৌকির আহমেদ, অপূর্ব, আফরান নিশো, সজল, জাকিয়া বারি মম, তানজিন তিশা, শবনম ফারিয়াসহ অসংখ্য তারকা শিল্পীদের সঙ্গে কাজ করা হয়েছে। এবার ফারহান ও মিমের সঙ্গে কাজ করালাম। অসাধারণ অভিনয় করেছেন তারা দুজন। ঢাকার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং করেছি। নিজের সর্বচ্চো দিয়ে কাজ সম্পন্ন করেছি। আশা করছি ‘টিউব মেট দেখে কেউ আমাকে গালি দিতে পারবেন না।

এদিকে ‘টিউব মেট সম্পর্কে প্রযোজক শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন শুরু থেকেই ভালো কাজের পৃষ্ঠপোশকতা করে আসছে। ইনশাআল্লাহ এই ধারাবাহিকতা বজায় থাকবে। আর ‘টিউব মেট সম্পর্কে বলতে গেলে বলতে হবে- অসাধারণ একটি কাজের নাম ‘টিউব মেট। যেমন গল্প, ঠিক যেন তেমনই অভিনয়। এক কথায় ‘অসাধারন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রন রইলো। সেই সঙ্গে সিলভার স্ক্রিনের সঙ্গে যুক্ত হয়ে ভালো ভালো চলচ্চিত্র, নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও নির্মাণে উৎসাহ দেওয়ার অনুরোধ রইলো।

টিউব মেট’ দেখতে এই লিঙ্কে ক্লিক করুন:  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউটিউব

১৪ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন