Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে শিশুদের উদ্যোগে বীরঙ্গনাদের সংবর্ধনা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে জেলার বীরঙ্গণাদের সম্বর্ধনা দিলো ঠাকুরগাঁওয়ের শিশু সংগঠন সাহিত্য ও সমাজকল্যাণ সংসদ, ঠাকুরগাঁও। গত সোমবার দিনজুরে বিরাট আয়োজন করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছে এই শিশু কিশোররা। ১২টি স্কুলের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের কবিতা আবৃত্তি, চিত্রাংকন, বিতর্ক, কুইজ, রুবিক্স কিউব, সৃজনশীল প্রতিভার প্রদর্শন ও নিজস্ব শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান আর সবশেষে মূল অনুষ্ঠান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য জেলার ৬ বীরঙ্গনাকে সম্বর্ধনা।
স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্বর্ধিত বীরঙ্গণারা হলেন, আমেনা বেওয়া, ঝর্ণা রাণী মন্ডল, জামেলা খাতুন, নুরজাহান বেগম ও রওসনারা বেগম। সংগঠনের সভাপতি আবরার ইকবাল শৌভিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিহাদ ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, গেস্ট অফ অনার ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বকর ছিদ্দিক, বিশেষ অতিথি সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দিন বদর, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সাবেক নৌকর্মকর্তা আব্দুল মতিন, জেলা আ.লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন ও ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাংষ্কৃতিক ব্যক্তিত্ব ইকবাল হোসেন। প্রতিযোগীতায় বিজয়ী ও বীরঙ্গণাদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।
সাহিত্য ও সমাজকল্যাণ সংসদ, ঠাকুরগাঁওয়ের সহ-সভাপতি মেহেরাব হোসেন অপি ও যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আল মোস্তফা জানায়, তাদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সব সংগঠকই স্কুল ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ