Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে চেয়ারম্যান কারাগারে

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজবাড়ীতে আগুন দিয়ে মুরগির খামারের ক্ষতি ও অস্টেলিয়ান জাতের গরু পুড়িয়ে মারার মামলায় আবুল কালাম মৃধা নামে এক চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। আবুল কালাম মৃধা কালুখালী উপজেলার মদাপুর এলাকার ফেলু মৃধার ছেলে ও মদাপুর ইউনিয়ন চেয়ারম্যান।
আদালত সূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জের ধরে গত বছরের ৫ ডিসেম্বর চেয়ারম্যান কালাম মৃধার নেতৃত্বে মদাপুর এলাকার ইউসুফ আহম্মেদের ছেলে কবির আহম্মেদের মুরগির খামারে আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় খামারে থাকা মুরগি ও গরু পুড়ে ৩ লাখ টাকা টাকার ক্ষতি হয়। এ ঘটনায় ১২ ডিসেম্বর মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম মৃধাসহ ১০ জনকে আসামি করে কালুখালী থানায় মামলা দায়ের করেন খামারের মালিক কবির আহম্মেদ। গতকাল মঙ্গলবার সকালে মামলার প্রধান আসামি কালাম মৃধা হাজির হয়ে জামিন আবেদন করলে রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ আরাফাত হোসেন জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ