Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জের ইসলামপুরে কাল ইছালে ছাওয়াব মাহফিল

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর দরবার শরিফের ৭৬ তম ইছালে ছাওয়াব মাহফিল আগামী ১৬ ও ১৭ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রবার ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ.) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ফুরফুরা শরিফের পীরে কামেল মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী (২য় দিন)।
মাহফিলে সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন। বিশেষ অতিথি জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহমাদ মোমতাজী।
১ম দিনের প্রধান অতিথি সোনাকান্দা দারুল হুদা দরবারের পীর ও সোনাকান্দা বহুমূখী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মাহমুদুর রহমান। ১ম দিনে ওয়াজ করবেন রাজধানীর ডেমরার দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ আজাদ হোসাইন ছালেহী। ইসলামপুর শাহ্ ইয়াছিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আমীর হোছাইন। মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান।
২য় দিনে ওয়াজ করবেন ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ডা. মুফতি কাফিল উদ্দীন সরকার ছালেহী। দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা মুহাম্মদ উবায়দুর রহমান খান নদভী। ঢাকা দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আ. খ. ম. আবু বকর সিদ্দিক। চাঁদপুর মান্দারি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমদ। কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী। পবিত্র কুরআন তিলাওয়াত করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্বারী হাফেজ রাকিবুল ইসলাম। এ ছাড়াও আরো অনেক ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন।
এন্তেজামিয়া কমিটির পক্ষে মো. জোবায়ের হোসাইন, আবু জাফর মো. ছালেহ, আলহাজ মো. আবুল খায়ের দেশের দ্বীনদার ইমানদার মুমিন মুসলমান ভাইদের এ মহতি মাহফিলে শরিক হওয়ার আহŸান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ