Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

তথ্য মন্ত্রণালয় গুজব প্রতিরোধে কাজ করছে

টাঙ্গাইলে তথ্য সচিব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেছেন, তথ্য মন্ত্রণালয় গুজব প্রতিরোধে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার। তিনি ঘোষণা দিয়েছেন ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত বিশ্বের কাতারের একটি দেশ। সেই দেশে রুপান্তর করতে হলে সংবাদকর্মীদেরও সেরকম চেঞ্জ লাগবে, স্মার্ট সাংবাদিক লাগবে। তাদের জীবনযাত্রার মানও উন্নত করতে হবে। সে লক্ষেই কাজ করছে সরকার।
গতকাল টাঙ্গাইল প্রেসক্লাব কর্তৃক দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তথ্য সচিব একথা বলেন।
তিনি আরো বলেন, মুজিব বর্ষের সকল কার্যক্রমের প্রচারনা সাংবাদিকদের তুলে ধরেতে হবে। কর্মসুচিগুলো মিডিয়ার মাধ্যমে সবাইকে জানাতে হবে। বাল্য বিয়ে, নারী নির্যাতন, নারী শিক্ষা ও সরকারের শিশুবান্ধব যেসব কর্মসুচীগুলো আছে তা জনগনের মাঝে তুলে ধরতে হবে।
টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. মোস্তারী কাদেরী, জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তথ্য সচিব টাঙ্গাইল প্রেসক্লাব ভবন পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন