Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা, আটক-২

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বরফ কল, দুটি অটোরাইস মিল ও একটি সমিলে বিদ্যুৎ চুরির অভিযোগে বাগেরহাটের কচুয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এস,এম, মাহফুজুর রহমানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে পল্লী বিদ্যুৎ সমিতি। শনিবার রাতে বাগেরহাটের কচুয়া থানায় বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন) ওয়াহিদুজ্জামান বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।
বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন) ওয়াহিদুজ্জামান জানান, শনিবার রাতে বাগেরহাট ডিবি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সাইনবোর্ড এলাকায় উপজেলা চেয়ারম্যান মাহফুজের মালিকানাধীন দুটি অটোরাইস মিল, প্রগতী সমিল ও প্রগতী বরফ কলে মিটার টেম্পারিং করে বিদ্যুৎ চুরির সময় হাতে নাতে ইয়াছিন গাজী ওরফে শুভ (৫৫) ও সাগর হোসেনকে (৩৫) আটক করে। আটককৃত ইয়াছীন খুলনা কেএমপি র দৌলতপুর সড়কের মৃত কাউছার গাজীর ছেলে ও সাগর খুলনার ফুলতলা উপজেলার খানজাহানপুর এলাকার শেখ আতিয়ার রহমানের ছেলে। এদুজন ডিজিটাল মিটার টেম্পারিং এ অভিজ্ঞ বলে পল্লী বিদ্যুৎ সমিতির এই কর্মকর্তা জানান। এঘটনায় অটো রাইস মিল সমিল ও বরফ কলের মালিক কচুয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এস,এম, মাহফুজুর রহমানকে প্রধান আসামী করে আটক এদুজনকেও আসামী করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ