Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

১৫ বছর পর নতুন করে সোহাগের লাল শাড়ি পরিয়া কন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

১৫ বছর পর সঙ্গীতশিল্পী সোহাগের গাওয়া শ্রোতাপ্রিয় গান ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ নতুন করে প্রকাশ করা হচ্ছে। ২০০৫ সালে বিচ্ছেদী ঘরানার এই গানটি প্রকাশিত হয়েছিল সোহাগের একক ‘রক্ত আলতা পায়’ অ্যালবামে। সোহাগ জানান, তখন অ্যালবামটি (ফিতা ক্যাসেট) বিক্রি হয়েছিল ৩০ লাখের মতো। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র উদ্যোগে সেই গানটি নতুন আবহে আবারও আসছে গানটি। এবার অডিওর পাশাপাশিা ভিডিও নির্মাণ করা হচ্ছে। গানটি নতুন করে রেকর্ড করা হয়েছে আধুনিক সংগীতায়োজনে। গানটির মূল কথা-সুর ঠিক রেখে নতুন সংগীতায়োজন করেছেন আলভী। এর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন তারেক ও আরিয়ানা। সঙ্গে শিল্পী হিসেবে উপস্থিতি রয়েছে শিল্পী সোহাগের। সোহাগ বলেন, ‘এটা আমার জন্য খুবই আনন্দের খবর। মূলত এই গানটি গেয়েই ১৫ বছর আগে শ্রোতাপ্রিয়তা পাই। আজও মঞ্চে উঠলে সবচেয়ে বেশি অনুরোধ পাই এই গানটির। সেই গানটি নতুন করে আবারও প্রকাশিত হচ্ছে। আমি সিএমভির কাছে কৃতজ্ঞ। আমার বিশ্বাস, গানটি প্রকাশতি হলে আরও বেশি হিট হবে।’ প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, চলতি মাসের শেষ দিকে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের বিভিন্ন মুঠোফোন প্রতিষ্ঠানের অ্যাপ ও অনলাইন স্ট্রিমিং সাইটগুলোতে।



 

Show all comments
  • হাসান ২৭ মে, ২০২০, ৭:৫৩ পিএম says : 0
    লালশাড়ি পড়িয়া কন্যা এই গানটি, প্রথমে যে ভাবে প্রকাশিত পেয়ে ছিলো, সেই তখন কার সুন্দর সুমধুর সুর যে ভাবে হয়ে ছিলো, তার লেবেল টাই ছিলো আলাদা, বর্তমানে এই গানটি নতুন ভার্সন প্রকাশিত হয়ে ছে, বাট পুরোনো গানটির জায়গা নিতে পারবে না,, আমার কাছে পুরোনো গানটি বেস্ট..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ