Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফরিদপুরে যুবককে হাতুড়িপেটা হাসপাতালে মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুর শহরের আলীপুর গোরস্থান সংলগ্ন এলাকায় তুচ্ছ ঘটনায় মো. রাব্বি (২২) নামের এক যুবককে ধরে নিয়ে গত ১০ জানুয়ারি শুক্রবার হাতুড়ি পেটা করে কয়েক দুর্বৃত্ত। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ওইদিন সন্ধ্যায় ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবার। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। এ বিষয়ে নিহতের পরিবার অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। ঘটনার বিবরণে প্রকাশ, নিহত রাব্বির মামা আলীপুর গোরস্থানের ষ্টাফ বিল্লাল হোসেন জানান, আমার ভাগিনা ফরিদপুর নিউ মার্কেটের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। শহরের আলীপুর শাপলা সড়ক এলাকায় বসবাস করতো। শুক্রবার দুপুর দুইটার পর বাসা থেকে বের হয়ে যায়। শুনেছি এলাকার কয়েক যুবক তাকে ডেকে নিয়ে গেছে। এরপর রক্তাক্ত অবস্থায় আমরা অম্বিকাপুর খাদ্য গুদামের পেছনের মাঠ থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।
এর আগে তাকে প্রথমে আলীপুরের বাহাদুর কিন্ডারগার্টেনের ভিতরে নিয়ে সাড়া শরীরে মধ্যযুগীয় কায়দায় হাতুড়িপেটা ও নির্যাতন করা হয়। আমরা এ বিষয়ে থানা পুলিশকে অবহিত করেছি। এ বিষয়ে লাশ দাফনের পর অভিযোগ দাখিল করা হবে। অন্যদিকে ওইদিন ঘটনাস্থল সংলগ্ন এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, তুচ্ছ ঘটনায় এ ভাবে নির্যাতন করা হবে ভাবিনি। ওইদিন একটি সিগারেট কেনা নিয়ে গোরস্থানের উত্তর পাশে বেল্লালের চায়ের দোকানে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে এমন ঘটনা মেনে নেয়া যায় না।
নিহত রাব্বি ফরিদপুর শহরের শোভারামপুর মৃত নুরু শেখ ও মা রানী বেগমের সন্তান। সন্তানকে হারিয়ে অশ্রুসিক্ত পরিবার এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতুড়িপেটা হাসপাতালে মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ