Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

‘ভোটাধিকার প্রতিষ্ঠা ইসলামের অন্যতম বৈশিষ্ট্য’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। গতকাল সকাল ১০টা থেকে রাত পর্যন্ত কামরাঙ্গীরচর থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান তিনি। এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ হাত নেড়ে মেয়রপ্রার্থী আব্দুর রহমানকে অভিবাদন জানান। গণসংযোগ একপর্যায়ে গণমিছিলে রূপ নেয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম, ডা. দেলোয়ার হোসেন, যুবনেতা হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, শ্রমিকনেতা জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূর, ইয়াকুব হোসেন, ৫৫নং ওয়ার্ড কাউন্সিলল প্রার্থী জসিম উদ্দিন মোল্লাসহ থানা নেতৃবৃন্দ, ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন। এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, মানুষের নাগরিক ও ভোটাধিকার প্রতিষ্ঠা ইসলামের অন্যতম বৈশিষ্ট্য। এদিকে গতকাল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন পর্যবেক্ষণ ও পর্যালোচনা সভা দক্ষিণ কার্যালয়ে দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, আলতাফ হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ