Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শিক্ষার্থীদের আলোকিত মানুষ হতে হবে -ভবন উদ্বোধনকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষার্থীদের মূল্যবোধসম্পন্ন আলোকিত মানুষ হতে হবে। বিদ্যালয়ের ভাবমর্যাদা রক্ষায় অধ্যয়নে মনোযোগী ও পরিশ্রমী হতে হবে। মেনে চলতে হবে পারিবারিক অনুশাসন। গতকাল (মঙ্গলবার) নগরীর অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ১১তলা ভবন নির্মাণে প্রতিষ্ঠানের ব্যয় হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। এতে রয়েছে ৩৯টি শ্রেণিকক্ষ, কম্পিউটার ল্যাব, লাইব্রেরি, মাল্টিমিডিয়া হলরুম, গালর্স কমন রুম, মিটিং রুম, টিচার্স রুম, অধ্যক্ষ কক্ষ, ফাস্ট এইড মেডিকেল রুম, স্টোর রুম, এ্যাডমিশন ও একাউন্ট রুম ও অত্যাধুনিক লিফট এবং প্রতিটি ফ্লোরে ওয়াশরুম। এছাড়া রয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরায় সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির কোষাধ্যক্ষ মোফাখখারুল ইসলাম খসরু। বক্তব্য রাখেন ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, প্রধান শিক্ষক লিলি বড়–য়া প্রমুখ। পরে মেয়র ফলক উন্মোচন করে নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ