Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সীতাকুন্ডে স্টিল মিলে বিস্ফোরণ

সীতাকুন্ড চট্টগ্রাম(উপজেলা)সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম সীতাকুন্ডে একটি রি-রোলিং মিলের ফার্নেস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিষ্ফোরণে দগ্ধ হয়েছে ৫ শ্রমিক। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের বানুবাজার এলাকায় অবস্থিত সীমা অটো-রি-রোলিং মিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতদের উদ্ধার করে চট্টগ্রামস্থ আল-আমিন হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন জতনময় ত্রিপুরা (২৮), রাজীব (২৭), মো: হাসান (২৪), আবুল কাসেম (৪০)ও বাবুল (৩২)। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকাল আনুমানিক ১১টার দিকে উপজেলার ভাটিয়ারি বানু বাজার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে অবস্থিত সীমা অটো-রি-রোলিং মিলে শ্রমিকরা অন্যান্য দিনের মত কারখানায় কাজ করছিল। পরে ফার্নেস লোহা পুড়ানোর সময় বিকট শব্দে বিস্ফোরিত হয়ে ফার্নেসের ৫ জন শ্রমিক দগ্ধ হয়। পরে কর্তৃপক্ষ আহতদের দ্রæত উদ্ধার করে চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতাল আল-আমিনে ভর্তি করান। এ বিষয়ে জানতে চাইলে সীতাকুÐ মডেল থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা সাংবাদিকদের বলেন, বিষয়টি আমরা শুনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ