Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়োশন নির্বাচন সম্পন্ন

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন ব্যালেটের ম্যাধ্যমে (২০২০-২০২২) সম্পন্ন হয়েছে। গত সোমবার সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ১ হাজার ৭২১ জন ভোটারের মধ্যে ১ হাজার ৫৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ১০ টায় নির্বাচন কমিশনার এ ভোটের ফল ঘোষণা করেন।

ঘোষিত ফল অনুযায়ী সভাপতি নির্বাচিত বর্তমান সভাপতি মুজিবর রহমান। সাধারণ সম্পাদক পদে সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন বর্তমান সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তাজিন। অন্যান্য বিজয়ীরা হলেন, সহ-সভাপতি কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসিম, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, বন্দর বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ বিল্লাহ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী। নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন ইসমাইল শেখ, আসাদুজ্জামান আসাদ, আব্দুস সাত্তার ও হাসান আলী। এবারের নির্বাচনে দুটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্ধতা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন