Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকার ভাড়া বাসায় থাকা গৃহবধু রিনা বেগমের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করা হয়। ওই গৃহবধুর স্বামী ট্রাক ড্রাইভার মো. হাসান পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত রিনা বেগম ফরিদপুরের সালথা উপজেলার কুমার পট্টি গ্রামের মো. শাহজাহানের মেয়ে।

নয় বছর আগে একই উপজেলার রামকান্তপুর গ্রামের মো. হাসানের সাথে তার বিয়ে হয়। রিনা বেগমের ৫ বছর বয়সী আনিতা ও ৩ বছর বয়সের তালহা নামের দুই সন্তান রয়েছে। বেশ কয়েক বছর তারা চরকমলাপুরে ভাড়া বাসায় বসবাস করছিল।

নিহতের ভাই মো. রাজীব জানায়, রিনা ও তার স্বামীর মধ্যে কলহ চলছিল। রাতে দুই পরিবারের উপস্থিতিতে কলহ মিমাংসা করে সবাই নিজ নিজ বাসায় ঘুমাতে যায়। পরে সকালে খোঁজ নেয়ার জন্য মা জোলেখা বেগম রিনার ঘরে গেলে ঘরের ভেতর রিনাকে পড়ে থাকতে দেখে চিৎকার করে। আশপাশের লোকজনের সহায়তায় রিনাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক মো. বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী হাসান পলাতক রয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর লাশ

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ