Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

চলছে ইজতেমার দ্বিতীয় পর্বের প্রস্তুতি

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

তুরাগ তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের জন্য ময়দানের বর্জ্য ও ময়লা পানি দ্রæততম সময়ে অপসারণ করে ব্যবহার উপযোগী করতে জরুরি পদক্ষেপ নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম। মেয়রের নির্দেশে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম সোমবার আট সদস্যের একটি কমিটি গঠন করেন।

সিটি করপোরেশনের অঞ্চল-৩ গাছা এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা কে.এম জহুরুল আলমকে আহŸায়ক ও অঞ্চল-১ টঙ্গী এর নির্বাহী প্রকৌশলী মো. লেহাজ উদ্দিনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা পাঁচ শতাধিক কর্মী বাহিনী নিয়ে সোমবার দুপুর থেকেই বর্জ্য ও ময়লা পানি অপসারণ এবং মাঠ সমতলকরণের কাজ শুরু করে। মঙ্গলবার বিকেলে ইজতেমা ময়দান ঘুরে দেখা গেছে, সিটি করপোরেশনের কঞ্জারভেন্সি (পরিচ্ছন্নতা) শাখার কর্মীরা ময়দানের ময়লা আবর্জনা অপসারণ করছেন। একইসাথে ময়লা পানি অপসারণ ও ময়দানের অসমতল এলাকা ভারি যন্ত্রপাতির সাহায্যে বালি ফেলে ভরাট করছে।
উল্লেখ্য, আগামী ১৭ জানুয়ারি শুক্রবার দ্বিতীয় পর্বের ইজতেমা শুরু হয়ে ১৯ জানুয়ারি আখেরি মুনাজাতের মাধ্যমে শেষ হবে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ব ইজতেমা

১৪ জানুয়ারি, ২০২০
১২ জানুয়ারি, ২০২০
১১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ