Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত ধর্ষক আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১১:৫৫ এএম | আপডেট : ৭:৫৬ পিএম, ১৫ জানুয়ারি, ২০২০

দিনাজপুরের চিরিরবন্দরে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে অভিযুক্ত ধর্ষক মোরসালিনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ধর্ষণের অভিযোগে ভিকটিমের পিতা থানায় একটি মামলা দায়ের করছেন। ভিকটিমকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিরিরবন্দর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে খেলাধুলা করার সময় প্রতিবেশী নুর হোসেনের ছেলে মোরসালিন (২১) ওই শিশুকন্যাকে ফুসলিয়ে একটি নির্মানাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে ফুসলিয়ে জোরপূর্বক ধর্ষণ করে, এ সময় চিৎকারে পথচারীরা এগিয়ে আসলে অভিযুক্ত ধর্ষক পালিয়ে যায়। পরে এলাকাবাসী ওই শিশুকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনা জানতে পেরে সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মোরসালিনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ভিকটিমের পিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ