Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে স্বর্ণের দোকান দুর্ধর্ষ চুরি

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ২:৪৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের কাঁলিবাড়ী বাজার এলাকার নকসা জুয়েলার্স নামে একটি স্বর্ণালংকারের দোকানে নগদ অর্থসহ প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল ১৪ জানুয়ারি মঙ্গলবার রাতে এই চুরির ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

ফুলবাড়ী থানা-পুলিশ সূত্রে জানা গেছে,চোরেরা মঙ্গলবার রাতের কোনো এক সময় কাঁলিবাড়ী রোডের,আয়শা মঞ্জিল নামে ওই মার্কেটের পিছনের দরজার তালা ও সোনার দোকানের শার্টারের তালা ভেঙে ভেতরে ঢুুকে,মোট ৪০ ভরি ওজনের ২৭টি স¦র্ণের হার ও একটি কম্পিউটার মনিটর নিয়ে যায়। যার আনুমানিক মুল্য প্রায় ২১ লক্ষ টাকা। বুধবার সকালে দোকানের মালিক মালিক আজিজুল হক দোকান খুলতে গিয়ে দোকানের সার্টারের তালা ভাঙ্গা দেখে ফুলবাড়ী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে নকসা জুয়েলার্সের মালিক আজিজুল হক বলেন, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরেরদিন সকালে এসে দেখেন তাঁর দোকান চুরি হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম বলেন,চুরির সঙ্গে জড়িতদের দ্রæত খুঁজে বের করার চেষ্টা চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন