Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাণিজ্য মেলায় ‘বেস্ট বাই’ এ ৩০ শতাংশ পর্যন্ত ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৫:০৮ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্যের পসরা সাজিয়েছে গৃহস্থালি সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের জনপ্রিয় বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’। মেলার ১৩ নং প্রিমিয়ার প্যাভিলিয়নে গৃহস্থালি প্লাস্টিক, ফার্নিচার, মেলামাইন, স্টেশনারি, বাইসাইকেল, ইলেকট্রনিক্সসহ প্রায় ৩ হাজার পণ্য প্রদর্শিত হচ্ছে। এসব পণ্য কিনলে ভোক্তারা পাচ্ছেন আকর্ষণীয় মূল্য ছাড়।

বেস্ট বাই এর প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত জাহান শামীম বলেন, দৈনন্দিন কর্মব্যস্ততার কারনে মানুষ তাদের প্রয়োজনীয় গৃহস্থালী পণ্য এক ছাদের নীচে পেতে চায়। এই কারণে গৃহস্থালী সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’ ইতোমধ্যেই সব- শ্রেণীর মানুষ বিশেষ করে মহিলাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

তিনি বলেন, ভোক্তার সন্তুষ্টি অর্জনই আমাদের প্রধান লক্ষ্য। ক্রেতার চাহিদা বিবেচনা করে আমরা সবসময় চেষ্টা করি নিত্য নতুন পন্য ক্রেতাদের হাতে তুলে দিতে। এবারের মেলায় প্রায় ৩০০০ পণ্য প্রদর্শিত হচ্ছে, যার মধ্যে ১০০ পণ্য নতুন।

বেস্ট বাই এর হেড অব মার্কেটিং মেহেদী হাসান বলেন, বাণিজ্য মেলায় সব শ্রেণী-পেশার মানুষের সমাগম ঘটে। তাদেরকে বিবেচনায় নিয়ে আমরা নানা ধরনের পণ্যের সমাহার ঘটিয়েছি। মেলার প্রথম ১৪ দিনে আমরা ভালো সাড়া পেয়েছি। আশা করি মেলার বাকী দিনগুলোতে আশানুরুপ সাড়া পাবো।

তিনি বলেন, মেলায় ‘বেস্ট বাই’ এর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। তাছাড়া ৩০০০ টাকার ফার্নিচার পণ্য কিনলে ঢাকার ভিতরে হোম ডেলিভারী ফ্রি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন