Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফ’র ধাওয়ায় বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৫:১১ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু আনার সময় বিএসএফ’র ধাওয়া খেয়ে নদীতে লাফ দিয়ে খায়বর (৪২) নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার ভোররাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা সীমান্তের ১০৫৭ আর্ন্তজাতিক পিলারের কাছে গরু আনতে যায় ১০/১২ জন বাংলাদেশী গরু ব্যবসায়ী। এসময় সীমান্তের নিকটবর্তী বিজিবি’র টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে। কিন্তু খয়বর আলী ভুল বশত ভারতের সীমানায় ঢুকে পড়ে। ভারতের কুকুরমরার বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর আলীকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়। এসময় খয়বর আলী জীবন বাাঁচাতে দৌড়ে গিয়ে ব্রীজের উপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর আজ দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ঐ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে বিজিবি।

নিহত খয়বর দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের নজির হোসেনের পুত্র।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল এসকে আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহত খয়বরের লাশ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ