Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

চাঁদপুরে ইয়াবাসহ আটক যুবকের ৬ মাসের কারাদণ্ড

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৫:২১ পিএম

চাঁদপুর শহরের চৌধুরীপাড়া শাহ মঞ্জিল থেকে ইয়াবাসহ শাহরিয়ার ইমন(২০) নামের যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার শেষ বিকেলে পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নিদেশ দেয় আদালত ।

বুধবার দুপুরে আটক যুবককে বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও নগদ ৩শ’ টাকা অর্থদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, শহরের চৌধুরীপাড়া শাহ মঞ্জিল থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ইন্সপেক্টর ও সঙ্গীয়ফোর্স কর্তৃক ১০(দশ) পিস এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে শাহরিয়ার ইমনকে আটক করে।
পরে তাকে এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট সেবন করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৯ এর উপধারা ১ এর দফা (গ) লংগন করার অপরাধে ০৬(ছয়) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ৩০০/-(তিনশত টাকা) অর্থদন্ড আদায় করা হয়।



 

Show all comments
  • ash ১৬ জানুয়ারি, ২০২০, ৫:৩৬ এএম says : 0
    6 MASH ??? TAMASHA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ