Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৬:০২ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় শহিদুল ইসলাম মানিক নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জানুয়ারি) সকালে ফরিদপুর-মাওয়া মহাসড়কের ভাঙ্গা উপজেলার বগাইল নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শহিদুল ইসলাম মানিক ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর এলাকার রতন মোল্লার ছেলে।

ভাঙ্গা থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) বাকির হোসেন জানান, সকালে পথচারীরা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানালে মরদেহটি উদ্ধার করা হয়। পরে তার পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে স্বজনদের সঙ্গে কথা বলে তার পরিচয় শনাক্ত করা হয়। তিনি জানান, মরদেহের মাথায় আঘাত ও গলায় দাগ রয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মানিক রোববার দুপুরের খাবার খেয়ে ফরিদপুর শহরের নিজ বাড়ি থেকে গ্রামের বাড়ী মাদারীপুরের শিবচরের কুতুবপুরের উদ্দেশ্যে রওনা হন। শহরের রেলস্টেশন ডক ইয়ার্ড এলাকার মাদক ব্যবসায়ী উজ্জ্বলের সাথে মানিকের দ্বন্দ্ব চলছিল। দ্বন্দ্বের জের ধরে মানিককে হত্যা করা হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ