Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল গোবিন্দগঞ্জের মেয়র পুত্র সাম্য হত্যার আলোচিত মামলার রায় ঘোষণা করা হবে

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৭:১২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌর মেয়র গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের একমাত্র পুত্র আশিকুর রহমান সাম্য হত্যার আলোচিত মামলার রায় ঘোষণা করা হবে আজ। গত ৬ জানুয়ারি জেলা ও দায়রা জজ দীলিপ কুমার ভৌমিকের আদালতে সর্বশেষ যুক্তি-তর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার এই তারিখ নির্ধারণ করা হয়। গোবিন্দগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪০দিন এবং গাইবান্ধায় ১৭ দিনের শুনানি ও সাক্ষ্যগ্রহণ ইতোমধ্যেই শেষ হয়েছে।

জেলা জজ কোটের পিপি এড. শফিকুল ইসলাম শফিক জানিয়েছেন, আলোচিত এ মামলায় ৬ আসামী জেল হাজতে এবং ৫ আসামী জামিনে রয়েছে।
উল্লেখ্য, গত ২০১৫ সালের ২৪ সেপ্টেম্বর নিখোঁজ হওয়ার পরদিন সকালে গোবিন্দগঞ্জ পৌর শহরের বর্ধনকুঠি বটতলা এলাকার একটি কমিউনিটি সেন্টরের পেছনের সেপটিট্যাংক থেকে হাত-পা বাঁধা অবস্থায় কিশোর আশিকুর রহমান সাম্য (১৪) এর লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় সাম্য’র বাবা পৌর মেয়র গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় পৌর কমিশনার জয়নাল আবেদীন সহ ১১জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ