Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আহমদ উল্লাহ মাইজভান্ডারীর ওরসে ১০ দিনের কর্মসূচি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ত্বরিকা-ই-মাইজভান্ডারীয়ার প্রবর্তক মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীয়ার ১১৪তম ওরস উপলক্ষে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় দশ দিনব্যাপী কর্মসূচি নেয়া হয়েছে। এর অংশ হিসেবে প্রথম দিবসে মহিলাদের আত্মজিজ্ঞাসা ও জ্ঞানানুশীলনমূলক সংগঠন ‘আলোর পথে’ আয়োজিত বিশেষ মহিলা মাহফিল গত মঙ্গলবার নগরীর বিবিরহাটস্থ এসজেডএইচএম ট্রাস্ট মিলনায়তনে সংগঠনের পরিচালক মিসেস শাহীনা আখতারের তত্তত্বাবধানে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য উম্মে আল আসফিয়া ও মনজিলা হোসাইনের সঞ্চালনায় ‘মাইজভাÐারীয়া ত্বরিকায় আত্মনির্ভরশীলতা’ প্রতিপাদ্য বিষয় নিয়ে অনুষ্ঠিত বিশেষ মহিলা মাহফিলে বক্তব্য রাখেন তরুণ মাইজভাÐারী আলোচক মাওলানা মোহাম্মদ রফিকুল ইসলাম ও মাওলানা মোহাম্মদ মিনহাজ উদ্দিন। মাহফিলে শুভেচ্ছা ও উদ্দীপনামূলক বক্তব্য রাখেন ‘আলোর পথে’র সিনিয়র সদস্য শাহজাদী ইয়াসমিন মুক্তা, পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মুহতারিমা আলিমা ফখরুন্নিসা, নাত-ই-রাসূল (সা.) পাঠ করেন ওয়াসিমা রহমান প্রিয়ন্তী, মাইজভাÐারী কালাম পরিবেশন করেন নার্গিস আক্তার চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহমদ উল্লাহ মাইজভান্ডারী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ