Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী সদর উপজেলা কমিটি পুনর্গঠিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী সদর উপজেলার সভাপতির অসুস্থতা ও যুগ্ম সম্পাদকের ইন্তেকালে উভয় পদ শূন্য হওয়ায় সদর উপজেলা কমিটির এক জরুরী সভা নোয়াখালী ইসলামিয়া কামিল মাদরাসায় অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা কমিটির সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মনসুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওহিদুল হক, বিশেষ অতিথি ছিলেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন চৌধুরী। বক্তব্য রাখেন সদর উপজেলা সম্পাদক প্রিন্সিপাল হাফেজ মাওলানা আবু সালমান, প্রিন্সিপাল মাওলানা নূর হাছান, প্রিন্সিপাল মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ। সভা শেষে গৌরাপুর ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নূর হাছানকে সভাপতি, খলিফার হাট ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নাজমুল ইসলামকে সহ-সভাপতি, মাওলানা মাহবুবুর রহমানকে যুগ্ম-সম্পাদক ও মাওলানা মোহাম্মদ উল্যাকে সাংগঠনিক সম্পাদক করে নোয়াখালী সদর উপজেলা শাখাকে সেশনের বাকী সময়ের জন্য পুনর্গঠন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ