Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

মধ্যপ্রাচ্যের উত্তপ্ত পরিস্থিতি ম্যানইউর ক্যাম্প বাতিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

মধ্যপ্রাচ্য পরিস্থিতির কারণে সেখানে অনুশীলন ক্যাম্পের পরিকল্পনা আগেই স্থগিতের ঘোষণা দিয়েছিল যুক্তরাষ্ট্র ফুটবল দল। এবার ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড উত্তেজক পরিস্থিতির ভয়ে বাতিল করেছে তাদের অনুশীলন ক্যাম্প। ১ ফেব্রæয়ারি থেকে ১৭ ফেব্রæয়ারির মাঝে কোনো খেলা নেই ম্যানইউর। এই সময়ে শীতকালীন ক্যাম্প করার কথা দলটির। গত বছরের জানুয়ারিতেও দল নিয়ে দুবাইয়ে অনুশীলন ক্যাম্প করেছে ম্যানইউ। এবার তাদের পছন্দের তালিকায় ছিল কাতার ও দুবাই।
পরিবর্তিত পরিস্থিতিতে তেমনটি এবার আর হচ্ছে না। ম্যানইউ কোচ উলা গুনার সুলশার ক্যাম্প নিয়ে জানিয়েছেন, ‘আমরা মধ্যপ্রাচ্যেই করতে চেয়েছিলাম। কিন্তু এখন আর সেটি হচ্ছে না।’ এখন ক্যাম্প না হলে পরবর্তী করণীয় কী?- এমন প্রশ্নে ম্যানইউ কোচ বলেছেন, ‘আমি ওদের কিছুদিন ছুটি দিয়ে দেবো। অবশ্য এটা জানি না ওরা কে কোথায় থাকবে, তবে আমরা ইউরোপেই থাকছি।’
যুক্তরাষ্ট্রের ড্রোন হামলায় ইরানের শীর্ষস্থানীয় সামরিক অফিসার কাসেম সোলাইমানির নিহত হওয়ার পর থেকেই মধ্যপ্রাচ্যের পরিস্থিতি উত্তপ্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধ্যপ্রাচ্যে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ