Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কামারখোলা খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স

তিন দিনের মাহফিল শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলাধীন কামারখোলা খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিন দিনব্যাপী ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল শুরু হয়েছে। ছারছীনা শরীফের পীর ছাহেবদ্বয়ের ওফাত দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরিব হযরত পীর ছাহেবের বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন জিকিরের তা’লীম পরিচালনা ও কুরআন তেলাওয়াত, হামদ-না’তের মাধ্যমে তিনদিনব্যাপী মাহফিলের উদ্বোধন করেন।

এর আগে বিকাল ৩টা থেকে অরাজনৈতিক দ্বীনি সংগঠন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর মুন্সিগঞ্জ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মুন্সিগঞ্জ জেলা জমইয়াতে হিযবুল্লাহর আহবায়ক মাও. নেয়ামাত উল্লাহ ফারুকী এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাও. এনায়েতুল্লাহ ফয়রাভী। অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন হযরত পীর ছাহেবের বড় ছাহেবজাদা আলহাজ্ব মাওলানা শাহ্ আবু বকর মো. ছালেহ নেছারুল্লাহ, মাও. আ. জ. ম. অহিদুল আলম, মাও. মো. মামুনুল হক, মাও. আ. জ. ম. ছালেহ, মাও. আসাদুল্লাহ সাইফী, মাও. মোজাম্মেল হুসাইন, মাও. আলাউদ্দিন ও সাইফুল ইসলাম। মাহফিলে গুরুত্বপূর্ণ নসীহত, তা’লীম ও আখেরী মুনাজাত পরিচালনা করবেন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা-পৃষ্ঠপোষক আমীরে হিযবুল্লাহ আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ। মাহফিলে ছারছীনা দরবার শরীফের বিশিষ্ট ওলামায়ে কেরামগণ ওয়াজ-নসীহত করবেন।

আজ মাহফিলের ২য় দিন, আগামীকাল শুক্রবার বাদ জুমআ বিশ্বের সকল মুমিন মুসলমান মুর্দেগানের রূহের মাগফিরাত কামনাসহ দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর কল্যাণে বিশেষভাবে দোয়া করে তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইন শা আল্লাহ।
মাহফিলে সকল মুসলমানদেরকে হাজির হওয়ার জন্য বিশেষভাবে আহŸান জানিয়েছেন মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স উন্নয়ন কমিটির সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব এম. এম. এনামুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল

২৫ সেপ্টেম্বর, ২০২০
২২ সেপ্টেম্বর, ২০২০
২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন