Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে- মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৩:২৮ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, ‘এক সময় বাংলাদেশকে অনেকে বলত তলাবিহীন ঝুড়ি। আজ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। ইতিমধ্যে বাংলাদেশ শিক্ষা-স্বাস্থ্য সহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি সাধন করেছে। ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।’

তিনি প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে নেত্রকোনা পৌর এলাকার মাহ্মুদপুর উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন কালে এসব কথা বলেন।
নেত্রকোনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১ কোটি ৪৭ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা একাডেমিক ভবনটি নির্মাণ করা হয়েছে।

নব-নির্মিত ভবন উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, পিপি এডভোকেট ইফ্তেখার উদ্দিন মাসুদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনাসহ আওয়ামীলীগ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ