Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান- গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৪:৫৩ পিএম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা বির্নিমানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছেন। আর প্রধান মন্ত্রীর সেই নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নের মহাসড়কে। তাই যে লক্ষ নিয়ে ৩০ লাখ মানুষ রক্ত দিয়েছিলেন সে লক্ষ বাস্তবায়নে সকলকে এক হয়ে কাজ করতে হবে। মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। তাই সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড যাতে সঠিক ভাবে বাস্তবায়িত হয় সেজন্য সকলের অংশগ্রহন থাকা প্রয়োজন। তাই স্ব স্ব অবস্থান থেকে সবাইকে উন্নয়নের এ মহাজজ্ঞে শরীক হয়ে নেছারাবাদ উপজেলাকে একটি নিরাপদ ও জনবান্ধব উপজেলায় রূপান্তরিত করার আন্দোলনে তিনি দলের সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

বৃহস্পতিবার উপজেলার মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

গৃহায়ন মন্ত্রী আরো বলেন, প্রকল্প নেওয়ার জন্য বলবেন আর তার বাস্তবায়নে সহায়তা করবেন না তা হয় না। আসুন আমরা সকলে নেছারাবাদসহ গোটা পিরোজপুরকে একটি মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত নিরাপদ উন্নত এলাকায় পরিনত করি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল হক, ওসি মো. কামরুজ্জামান তালুকদার, পূজাপরিষদের সভাপতি শশাংক রঞ্জন সমদ্দার উপস্থিত ছিলেন,চেযারম্যান রনি দত্ত, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সাংবাদিক প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা বক্তব্য রাখেন। মন্ত্রী এর আগে ঘুর্নিঝড় বুলবুলে উপজেলার ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও গৃহনির্মানের জন্য বরাদ্ধকৃত টাকা বিতরন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন