Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

পাবনার ঈশ্বরদী পদ্মা নদী থেকে এক নারী লাশ উদ্ধার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৪:৫৬ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলার পদ্মা নদী থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার বিকালে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের মাজদিয়া মাদ্রাসাপাড়ার কাছে পদ্মা নদী থেকে লাশটি উদ্ধার করা হয় ।
পাবনার ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত ) অরবিন্দ সরকার সাংবাদিকদের জানান, স্থানীয় লোকজন নদীতে লাশ ভাসতে দেখে ৯৯৯ নম্বরে ফোন করেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির আজ বৃহষ্পতিবার জানান, উদ্ধারকৃত লাশের পরিচয় জানা গেছে। তাঁর নাম রাবেয়া খাতুন, স্বামী মৃত: গাজী মন্ডল। নিহত মহিলার বাড়ী রাজশাহী বাঘা থানা এলাকার খানপুর গ্রামে। ময়না তদন্ত শেষে আজ বৃহষ্পতিবার দুপুরে তার সন্তানদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তিনি পরিবার উদ্ধৃতি দিয়ে আরও জানান, ঐ নারীর বয়স জনিত কারণে মানসিক সমস্যা ছিল । ইতোপূর্বেও বাড়ি থেকে বের হয়ে আবার ফিরে আসতেন। গত শনিবার তিনি বাড়ি থেকে বের হয়ে ২ দিন না ফেরার কারণে এলাকায় এবং আশপাশে মাইকিং করে পরিবারের লোকজন। পাবনার ঈশ্বরদী থানা এলাকায় এক নারীর লাশ উদ্ধারের খবর এবং পুলিশের অফিসিয়াল ফেসবুকে দেওয়া ছবি দেখে তার সন্তান ও আত্মীয় স্বজন পাবনার ঈশ্বরদী থানায় আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ