Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দুর্বৃত্তদের আগুনে পুড়ল পানের বরজ

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে কৃষকের পানের বরজ। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত ৮টার দিকে নড়াইল সদরের কমলাপুর গ্রামের হরিদাশ কুÐুর পানের বরজে ।
ক্ষতিগ্রস্থ হরি কুÐু ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার সময় বাগানে আগুন দেখতে পেয়ে চিৎকার দিলে বরজের মালিক সহ প্রতিবেশিরা এসে আগুন নেভানোর চেষ্টা করে, এবং নড়াইল ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস দ্রæত এসে আগুন নিভাতে সক্ষম হলেও ততক্ষণে বরজটি পুড়ে প্রায় শেষ যায়।
বরজের মালিক হরিদাশ কুÐু জানায়, অনেক টাকা খরজ করে ০.৩৩ শতকের উপর নির্মিত বরজটি করেছিলাম। এই বরজের উপর আমাদের সংসার চলে আসছিল। বরজটি পুড়ে যাওয়ায় আমাদের অপূরনীয় ক্ষতি হয়ে গেল। এখন কি করব ভেবে পাচ্ছি না। সে আরও জানায়, রাতের বেলা কে বা কারা আগুন দিয়েছে জানি না। তবে এলাকাবাসী জানিয়েছে ইদানিং এলাকায় গাঁজা ও ইয়াবা খোর দের বেশ উপদ্রপ বেড়েছে। ক্ষতিগ্রস্থ ব্যক্তি জানায়, পুলিশকে জানিয়েছি পুলিশ এর আশুনের ব্যবস্থা নেবে আশা করি । এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে তিনি জানান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্বৃত্ত


আরও
আরও পড়ুন