Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

তিথি পালের মৃত্যুতে গৌরীপুরে শোক র‌্যালি

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় মেধাবী ছাত্রী তিথি পালের মৃত্যুতে শোক র‌্যালি করেছে প্রতিভা শিক্ষা পরিবারসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান। গত বুধবার সকাল সাড়ে ৮টায় এই শোক র‌্যালি গৌরীপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। র‌্যালিতে প্রতিভা শিক্ষা পরিবারসহ অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় তারা নিরাপদ সড়কের দাবি, ঘাতক ট্রাকচালকের সর্বোচ্চ শাস্তিসহ বিভিন্ন প্লেকার্ড, ব্যানার প্রদর্শন করেন।
জানা যায়, গত ১৩ জানুয়ারি সকাল সাড়ে ৬টার দিকে গৌরীপুর বাজারের পাট মহাল এলাকায় ট্রাকচাপায় মেধাবী ছাত্রী তিথি পালের মৃত্যু হয়। তিথির বাবার নাম রঞ্জন কুমার পাল। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে তিথি পাল তার বান্ধবীর সঙ্গে কোচিংয়ে যাওয়ার পথে বালু বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিথির মৃত্যু হয়। তারপর এলাকাবাসী ট্রাকসহ ড্রাইভারকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৌরীপুরে শোক র‌্যালি
আরও পড়ুন