Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কমলনগরে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

কমলনগর (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কমলনগরে স্বামীর সাথে অভিমান করে পারভিন আক্তার (২৫) নামের এক গৃহবধূর ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উটেছে। গত বুধবার সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাকিস্তান বাড়িতে এ ঘটনা ঘটে। পারভিন ওই বাড়ির বেলাল হোসেনের স্ত্রী এবং একই এলাকার খোরশীদ কোম্পানির মেয়ে। তাদের ঘরে আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতালের মর্গে পাঠান।
চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুপ আলী (মিয়া ভাই) জানান, ৫ বছরের আগে চরমার্টিন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোস্তফার ছেলে বেলালের সাথে একই ওয়ার্ডের খোরশেদ কোম্পানির মেয়ে পারভিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালভাবে চলছিলো। তার স্বামী বেলাল চট্টগ্রাম শ্রমিকের কাজ করে। ঘটনার সময় তার স্বামী বেলালের সাথে পারভিনের মোবাইলে কথা কাটি হয়। ধারনা করা হচ্ছে হয়ত স্বামীর সাথে অভিমান করে নিজ বসতঘরে গলায় ফাঁস দেয় সে। কমলনগর থানার ওসি নুরুল আবচার জানান,  ময়না তদন্তের রিপোর্টের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর আত্মহত্যা

৪ নভেম্বর, ২০১৬
২৮ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন