Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে শতাধিক সুবিধা বঞ্চিতদের অল ইয়ুথ সোসাইটির শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১০:২৪ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার পালের হাটে অল ইয়ূথ সোসাইটির উদ্যোগে শতাধিক সুবিধা বঞ্চিতদের শিশু ও পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পালরেহাট পাবলিক হাই স্কুলের হলরুমে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
পালেরহাট পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক বেলায়তে হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল। অল ইয়ূথ সোসাইটির সদস্য আজিজুর রহমান খান বুলবুলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সমন্বয়কারী আবু জাহেদ পাটোয়ারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পালের হাট পাবলিক হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আবদুল মতিন পাটোয়ারী, পালরেহাট বণিক সমিতির আহবায়ক হাফিজুর রহমান বিটু, বিশিষ্ট ব্যবসায়ী নুর নবী পাটোয়ারী প্রমুখ।
অন্যান্যদরে মধ্যে উপস্থতি ছলিনে, হাসিবুর রহমান মাজেদ, জামাল হোসেন বাবু, মো. রুবেল হোসেন, আক্তার হোসেন, নাইমুর রশিদ, ফরহাদ পাটওয়ারী, ইমরান পাটওয়ারী, শুভ আনসারি, মাজারুর রহমান, নাহিদ খান, নওসাদ আলম, নাজিম হোসেন, হাবিব হোসেন, মারুফ হোসেন, আরাফাত হোসেন, মোবারক হোসেন পাবেল, সাইফুল ইসলাম রোহান, রনি পাঠান, নিশান খান, অপু, রিফাত, তপু, শাকিল, হৃদয়, আল হোসেন, ফাহাদ, তারকে, নাদিম, শুভ, অন্তু, সাদ্দাম, ইউনুস হোসেন, নায়ফে পাটোয়ারি, তুরাবসহ অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন তমা হোল্ডিংয়রে স্বত্ত্বাধিকারী তাজুল ইসলাম পাটোয়ারী।
এসময় সদর উপজলো নির্বাহী অফিসার (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল  বলেন, মানুষের বিপদে মানুষকে পাশে দাঁড়াতে হবে। আমাদের খেয়াল রাখতে হবে, কোন মানুষ যাতে  বেশি না পাই, আবার  কেউ যাতে বঞ্চিত না হয়। তিনি এসময় অল ইয়ুথ সোসাইটির সবাইকে ধন্যবাদ জানান।
 





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অল ইয়ুথ সোসাইটির শীতবস্ত্র বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ