Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্নি আলেম নূরে বাংলার মুক্তি দাবি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সুন্নি আলেম ও ইসলামী বক্তা মুহাম্মদ মাহবুবুল আলম আলকাদেরী নুরে বাংলার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তেক্ষেপ কামনা করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে উত্তর জেলা আহলে সুন্নাত ওয়াল জমা’আত আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের চট্টগ্রাম মহানগর আহবায়ক মাওলানা কাজী মুহাম্মদ আবুল ফোরকান হাশেমী বলেন, রাষ্ট্রীয় আইনের অপব্যবহার করে দেশবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত একটি গোষ্ঠী ষড়যন্ত্রমূলক মামলায় মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের আলেম সমাজকে হয়রানি করছে।
সংবাদ সম্মেলনে আহলে সুন্নাত ওয়াল জামাআতের কেন্দ্রীয় মহাসচিব পীরে তরিক্বত আল্লামা মুহাম্মদ আবুল কশেম নূরী প্রশ্ন রাখেন আল্লামা নুরে বাংলার বিরুদ্ধে গালি দেয়ার অভিযোগ আনা হয়েছে। তাকে সতর্ক করা যেত। তিনি কী ডাকাতি মামলার আসামি, সন্ত্রাসী। তার বিরুদ্ধে কেন মামলা দেয়া হল। আল্লামা নূরী অনতিবিলম্বে এ সুন্নি আলেমের নিঃশর্ত মুক্তি দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমাআতের কো-চেয়ারম্যান আল্লামা আবু সুফিয়ান আবেদী আলকাদেরী, প্রেসিডিয়াম সদস্য আল্লামা ইব্রাহীম আলকাদেরী, আল্লামা মোদাচ্ছের হাশেমী, মুহাম্মদ মুছা, মুহাম্মদ মিয়া জুনায়েদ, অধ্যক্ষ মাওলানা আহমদ হোসাইন, মুহাম্মদ নুরুল আমিন, এস এম ফকরুদ্দিন, মাওলানা মুহাম্মদ এহসান করিম, মুহাম্মদ ফরিদুল আলম, মুহাম্মদ আরাফাত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলার মুক্তি দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ