Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে

বি বাড়িয়ায় মাদরাসা ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হাফেজ মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ব্রাহ্মণবাড়িয়া  মাদরাসার ছাত্রদের ওপর হামলাকারী সন্ত্রাসী কাদিয়ানীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়ে বলেছেন, সরকারি ভাবে কাদিয়ানী সম্প্রদায়কে অমুসলিম ঘোষণা করতে হবে। যেন তারা সাধারণ মুসলমানদেরকে বিভ্রান্ত করতে না পারে। কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা না করা পর্যন্ত ঈমানের বলে বলীয়ান হয়ে ‘খতমে নবুওয়ত’ আন্দোলন চালিয়ে যেতে হবে।
গতকাল বৃহস্পতিবার বাদ আসর ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসার ছাত্রদের উপর হামলাকারী সন্ত্রাসী কাদিয়ানীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবীতে রাজধানীর কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত আন্দোলনের বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। সমাবেশে বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ, মুফতি ইলিয়াছ মাদারীপুরী। পরে বিক্ষোভ মিছিল বের করা হয়। বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ আজ : এদিকে, বি বাড়িয়ায় মাদরাসার ছাত্রদের ওপর কাদিয়ানীদের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।
এ বিক্ষোভ সমাবেশ সফল করার জন্য আলেম উলামা ও সর্বস্তরের নবী প্রেমিক তৌহিদী জনতার প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন