Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সাবেক সভাপতি মালেকের ইন্তেকাল

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ চট্টগ্রামের সংবাদপত্র এজেন্ট, বিশিষ্ট সংবাদকর্মী, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লি. ঢাকার অন্যতম প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি আলহাজ মো. আব্দুল মালেকের অকাল মৃত্যুতে সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির ২নং শান্তিনগরস্থ প্রধান কার্যালয়ে এক শোকসভা, কোরআনখানি, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম মো. আব্দুল মালেক গত ২৮ জুন চট্টগ্রামস্থ নিজ বাসায় সকাল ১০টায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন।
মরহুমের প্রথম জানাজা চট্টগ্রামস্থ চশমাহিলের মসজিদে বাদ আছর এবং তারাবির পর মরহুমের নিজ বাড়ি চন্দনাইশস্থ হাশিমপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের মৃত্যু সংবাদ ঢাকায় আসার সাথে সাথে সকল পত্রিকার সার্কুলেশন বিভাগ, সমিতির ব্যবস্থাপনা কমিটি, কর্মকর্তা, কর্মচারী এবং সকল হকারদের মাঝে এক শোকাবিবহুল পরিবেশ সৃষ্টি হয়। শোকসভায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানানো হয়। শোকসভায় সমিতির সকল কর্মকর্তা, কর্মচারী, সকল কেন্দ্র সুপারভাইজার, হকার, অধিকাংশ পত্রিকাও ম্যাগাজিনের সার্কুলেশন ম্যানেজার ও নির্বাহীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সাবেক সভাপতি মালেকের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ