Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

শিগগিরই অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা সিটি নির্বাচনকে সামনে রেখে শিগগিরই অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান শুরু হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল শেখ রাসেল জাতীয় স্কুল প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে তিনি পল্টনের শহীদ তাজউদ্দীন আহম্মেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

স্বরাষ্ট্রমন্ত্র বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে আমাদের নিয়মিত অভিযান চলছে। তারপরও যে কোনো নির্বাচনকে সামনে রেখে অস্ত্র উদ্ধারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান পরিচালনা করে। সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখেও অভিযান পরিচালিত হবে। এ জন্য গোয়েন্দা তৎপরতা শুরু হয়েছে। কারো কাছে অবৈধ অস্ত্র থাকবে না।
অপর এক প্রশ্নের জাবাবে মন্ত্রী বলন, চলমান দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত থাকবে। যার বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া যাবে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। সেক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যে অনেক প্রভাবশালীকে অভিযানে গ্রেফতার করা হয়েছে। দুর্নীতি, মাদক ও জঙ্গিমুক্ত দেশ গড়তে যা যা করার তার সব কিছুই করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন