Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইসি ইচ্ছাকৃতভাবে পূজার দিন ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি করছে: তাবিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:২৭ পিএম
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন,  নির্বাচন কমিশন (ইসি) ইচ্ছাকৃতভাবে ৩০ জানুয়ারি পূজার দিন ভোট দিয়ে বিতর্কটা সৃষ্টি  করেছে। আমরা আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি। শুক্রবার সকাল ১১ টায় মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। 
তাবিথ বলেন, সাম্প্রতিক  যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০ জানুয়ারি ধানের শীর্ষের বিজয়ের দিকে নিয়ে যাবে। তিনি বলেন, ঢাকা শহরে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে।  রাস্তা ঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।
 
এর আগে সকাল ১০টায় মোহাম্মপুর বাস স্ট্যান্ড থেকে ৮ তম দিনের গণসংযোগ শুরু করে করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তার গণসংযোগ অংশ নিয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী,  প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ