Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় হিন্দু যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:৪০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় অসীম চন্দ্র হালদার (৩৭) নামে এক হিন্দু যুবক পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। অসিম বৃহষ্পতিবার মঠবাড়িয়া নোটারি পাবলিকে এফিডেভিট করে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তার বর্তমান নাম মোঃ আবদুল্লাহ। সে চিত্রা গ্রামের চন্দ্র মনী হাওলাদারের ছেলে।

আবদুল্লাহ জানান, সে পেশায় একজন নির্মাণ শ্রমিক। কুরআন, হাদিস ও ইসলাম ধর্মের বই পুস্তক পড়ে এবং ওয়াজ মাহফিল শুনে সে ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহনের সিদ্ধান্ত নেন। বুধবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে মঠবাড়িয়া দক্ষিণ বন্দর জামে মসজিদের খতিব ও বেতমোর আশ্রাফুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওঃ মোঃ শাহ জালাল এর কাছে কালিম পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে বৃহষ্পতিবার নোটারি পাবলিকে এফিডেভিট করেন। তার স্ত্রী এবং ৩ সন্তান রয়েছে। এখন থেকে সে স্ত্রী সন্তানদের থেকে আলাদা জীবন যাপন করবেন বলে জানান। আবদুল্লাহ সবার কাছে দোয়া প্রার্থণা করেছেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৭ জানুয়ারি, ২০২০, ২:১০ পিএম says : 0
    মহান আল্লাহর কাছে দোয়া করি,আল্লাহ যেন অশেস রহমাত দান করেন।পরিবারের সকলকে ইসলাম ধর্ম গ্রহন করার আহবান জানানো হোক।তারাও যেনো ইসলাম কবুল করেন।আমিন।আমিন।ছুম্মা আমিন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ